বুধবার, ডিসেম্বর ১, ২০২১

ভাইরাল হওয়া সাদিদের দায়িত্ব নিলেন জেলা প্রশাসক

আরও পড়ুন

বরিশালের ছয় বছর বয়সী শিশু আসাদুজ্জামান সাদিদের লেগ স্পিন বোলিংয়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। তার বোলিং করার সেই ভিডিওটি নিজের ফেসবুকে শেয়ার করেন লিটল মাস্টার হিসেবে খ্যাত ভারতের কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকার। শুধু টেন্ডুলকারই নন অস্ট্রেলিয়ার সাবেক কিংবদন্তি লেগ স্পিনার শেন ওয়ার্নরও তার এই বোলিং দেখে মুগ্ধ। সেই শিশু লেগ স্পিনার সাদিদের দায়িত্ব নিলেন বরিশাল জেলা প্রশাসক।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) রাতে বরিশালের জেলা প্রশাসক তার সরকারি বাসভবনে আসাদুজ্জামান সাদিদকে তার অভিভাবকসহ আমন্ত্রণ জানিয়ে সম্মানিত করেন। এ সময় জেলা প্রশাসক ছোট্ট সাদিদের সার্বিক দায়িত্ব গ্রহণের ঘোষণা দেন।

জেলা প্রশাসক বলেন, ‌’সাদিদ বরিশালের গর্ব। এত ছোট বয়সে সে বিস্ময়কর বালক হয়ে নিজের প্রতিভা প্রকাশ করেছে, যা বিশ্বের বড় বড় খেলোয়াড়দের মন কেড়েছে। আমাদের উচিত সাদিদের দেখভাল করা, যাতে ওর হাতের জাদু বিকশিত হতে পারে।‌ তার খেলার জন্য প্রয়োজনীয় সব ব্যবস্থা গ্রহণ এবং প্রতিভা ধরে রাখতে সব ধরনের সহায়তা করব।‌’

এ সময় উপস্থিত ছিলেন বিসিবির পরিচালক আলমগীর খান আলো, সাদিদর মামা সিরাজুল ইসলামসহ আরো অনেকে।

সাদিদ-এর বাবা নেই মা গৃহিণী সে নানাবাড়ি থাকে। সাদিদ’র মামা সিরাজুল ইসলাম সাদিদ’র ক্রিকেটের প্রতি আগ্রহ দেখে তাকে নিয়ে প্রতিদিন অনুশীলনে নামেন। ভাগ্নের বোলিংয়ের ভিডিও তেমন কিছু না ভেবেই ফেসবুকে আপলোড দিয়েছেন তিনি। তবে টেনিস বল দিয়ে কব্জির মুন্সিয়ানা দেখিয়ে ব্যাটসম্যানদের খাবি খাওয়ানোয় ভাইরাল হয়ে যায় ভিডিওটি।

শচীনের পোস্ট করা ভিডিওতে সাদিদের বোলিং দেখে মুগ্ধ হয়ে বর্তমান সময়ের অন্যতম সেরা আফগান লেগ স্পিনার রশিদ খানও প্রশংসা জানান কমেন্ট করে। পরে নিজের টুইটার পেজে ভিডিওটি পোস্ট করেন অস্ট্রেলিয়ান কিংবদন্তি শেন ওয়ার্ন।

নিউজ হান্ট/ইস

সর্বশেষ