মঙ্গলবার, অক্টোবর ২৬, ২০২১

ভাই জেলহাজতে, যা বললেন সুহানা

আরও পড়ুন

মাদক কাণ্ডে শাহরুখপুত্র আরিয়ান খানগ্রেপ্তার হওয়ার পর কোনো প্রতিক্রিয়াই পাওয়া যায়নি আরিয়ানের পরিবারের তরফ থেকে। মুখ খোলেননি শাহরুখ খান, গৌরী খানও। তবে এবার ভাই আরিয়ানের গ্রেপ্তার হওয়া নিয়ে সামাজিক মাধ্যমে প্রতিক্রিয়া দিলেন শাহরুখকন্য়া সুহানা খান।

হেফাজতে থাকা আরিয়ানকে সাহস জোগাতে ইনস্টাগ্রামে খোলা চিঠি লিখেছেন হৃতিক রোশন। সেই চিঠির নিচেই দাদার পাশে থাকার কথা জানিয়েছেন সুহানা। সুহানা লিখলেন, ‘এটাকে মেনে চল!’

শুক্রবার ছিল গৌরী খানের জন্মদিন। সামাজিক মাধ্যমে শাহরুখ ও গৌরীর পুরনো ছবি পোস্ট করে মাকে শুভেচ্ছা জানাতেও ভুললেন না সুহানা। আরিয়ান খানের গ্রেপ্তার হওয়ার পর থেকেই খান পরিবারে ঝড়। ছেলের চিন্তায় মগ্ন গৌরী ও শাহরুখ। তার মাঝেই মেয়ে সুহানা কিছুটা যেন স্বস্তি ফেরাতে চাইলেন মান্নাতে।

রবিবার আরিয়ানকে গ্রেফতার করে এনসিবি। মুম্বাইয়ের প্রমোদতরী কর্ডেলিয়ায় যে মাদক পার্টির আয়োজন হতে পারে, তা আগেই খবর পেয়েছিল এনসিবি। তদন্তকারীদের দাবি, হাই প্রোফাইল অন্তত ৬০০ জন তাতে যোগ দেবেন বলেই জানা ছিল। সেই মতো মুম্বাই থেকে গোয়াগামী বিলাসবহুল ক্রুজে যাত্রী সেজে ওঠেন এনসিবি কর্মকর্তারা। মাঝপথেই শুরু হয় মাদক সেবন। সেই সময় এনসিবি হাতেনাতে পাকড়াও করে বেশ কয়েকজনকে। শাহরুখ-পুত্র আরিয়ানকে জেরা করা হয়। একটানা জেরার পর প্রথমে আটক এবং পরে গ্রেপ্তার করা হয় তাকে। আরিয়ান খান ছাড়াও মুনমুন ধামেচা, নুপুর সারিকা, ইসমিত সিং, মোহক জয়সওয়াল, বিক্রান্ত চোকার, গোমিত চোপড়া, আরবাজ মার্চেন্টকে আটক করা হয়।

নিউজ হান্ট/কেএইচ

সর্বশেষ