সোমবার, জুলাই ৪, ২০২২

ভারতীয় অভিনেত্রী পল্লবীর ঝুলন্ত লা*শ উদ্ধার

আরও পড়ুন

দুই বাংলায় সুপরিচিত ছোট পর্দার অভিনেত্রী পল্লবী দে। ভারতীয় এই অভিনেত্রীর ঝুলন্ত লা*শ উদ্ধার করা করেছে কলকাতা পুলিশ । কলকাতার গড়ফা আবাসন এলাকার একটি ফ্ল্যাট থেকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় ওই অভিনেত্রীকে। কী কারণে এই মৃত্যু, সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি।

পুলিশের সূত্র দিয়ে ভারতীয় বিভিন্ন গণমাধ্যম জানিয়েছে, রোববার সকাল সাড়ে নয়টায় পল্লবীর ঝুলন্ত লা*শ উদ্ধার করে কলকাতা পুলিশ। পরিবারের সদস্য প্রথম তাঁকে এমন অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। অভিনেত্রীর লা*শ উদ্ধার করে এম আর বাঙুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। পল্লবীর মৃত্যু ঘিরে তৈরি হয়েছে ধোঁয়াশা।

গড়ফার ফ্ল্যাটে গত মাসের ২৪ তারিখে ভাড়া এসেছিলেন পল্লবী দে। ঘটনাস্থল থেকে কোনো রকম সুইসাইড নোট উদ্ধার হয়নি। পল্লবীর শরীরেও কোনো আঘাতের দাগ দেখা যায়নি। ময়নাতদন্তের জন্য মরদেহ পাঠানো হয়েছে । সেই রিপোর্ট হাতে আসার পরই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।

২০১৭ সাল থেকে বাংলা টেলিভিশনে কাজ করছেন পল্লবী। ‘আমি সিরাজের বেগম’ সিরিয়ালে শন বন্দ্যোপাধ্যায়ের বিপরীতে ছিলেন তিনি। ২০১৮ সালের ডিসেম্বর মাসে স্টার জলসা চ্যানেলে শুরু হয়েছিল ধারাবাহিকটি। ২০১৯ সালে মে মাসে শেষ হয়ে যায়। এরপর ‘রেশম ঝাঁপি’, ‘কুঞ্জছায়া’, ‘সরস্বতীর প্রেমে’র মতো সিরিয়ালে দেখা যায় পল্লবীকে।

সর্বশেষ