বৃহস্পতিবার, জানুয়ারি ২০, ২০২২

মালাইকার সঙ্গে সম্পর্কচ্ছেদের গুঞ্জন, যা বললেন অর্জুন

আরও পড়ুন

করোনায় আক্রান্ত ন্যান্সি

পারিবারিক কলহের জেরে শিমুকে হত্যা করা হয়: পুলিশ

বলিউডে সবচেয়ে চর্চিত প্রেম অভিনেতা অর্জুন কাপুর ও অভিনেত্রী মালাইকা আরোরার। আরবাজ খানের সঙ্গে সম্পর্কচ্ছেদের পর ১২ বছরের ছোট অর্জুনের প্রেমে পড়েন মালাইকা। তবে এতদিন পর গুঞ্জন উঠেছে যে তাদের সম্পর্কে ভাঙন দেখা দিয়েছে। তবে এরপরই এ বিষয়ে মুখ খুলেছেন অর্জুন।

বুধবার সন্ধ্যাতেই অর্জুন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে প্রেমিকার সঙ্গে একটি সাদা-কালো ছবি পোস্ট করেছেন। ছবির সঙ্গে লিখেছেন, ‘আজেবাজে গুজবের কোনও জায়গা নেই। সাবধানে থাকুন। সুস্থ থাকুন। সকলের জন্য প্রার্থনা করি। সবাইকে ভালবাসা জানাই।’

এর আগে বলিউড লাইফকে দুজনের এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, “প্রায় ছয় দিন পেরিয়েছে মালাইকা বাড়ির বাইরে পা রাখেননি। একেবারে আইসোলেশনে আছেন মালাইকা। শুনেছি মালাইকা খুব ভেঙে পড়েছেন, এখনই দুনিয়ার মুখোমুখি হতে চায় না সে। তিন দিন আগেই বোন রিয়া কাপুরের বাড়িতে ডিনারে এসেছিল অর্জুন, মালাইকার বাড়ির খুব কাছে রিয়ার বাড়ি, তবে অর্জুন এখানে আসেননি। এমনটা ঘটেই না। এক-দু’দিন পরপরই মালাইকার বাড়িতে হাজির হয় সে কিন্তু এইবার তেমনটা ঘটছে না।”

সূত্র আরও দাবি করে, “এই জুটি প্রায়ই ডিনার ডেটে বা কফি ডেটে যায়, কিন্তু সবকিছুই আচমকা বন্ধ। দুজনের মধ্যে সবকিছু ঠিক নেই তা স্পষ্ট বোঝা যাচ্ছে।”

২০১৭ এর মে মাসে আরবাজ খানের সঙ্গে দীর্ঘ ১৭ বছরের দাম্পত্যে ইতি টেনেছিলেন মালাইকা। আরহান নামে তাদের এক পুত্রসন্তান রয়েছে।

শোনা যায়, অর্জুন-মালাইকার সম্পর্ক নিয়ে শুরু থেকেই আপত্তি ছিল অর্জুনের বাবা বনি কাপুরের। তবে বাবার বারণের তোয়াক্কা করেননি অর্জুন।

নিউজ হান্ট/কেএইচ

সর্বশেষ

বিদায় নিচ্ছেন সানিয়া মির্জা

করোনায় একদিনে বিশ্বে ৩২ লাখ শনাক্ত

সন্তান ধারনে এইডস আক্রান্ত নারীর ঝুঁকি অনেক বেশি

কর্মবিরতির হুমকি রেল কর্মীদের

দেশে চা উৎপাদনে নতুন রেকর্ড

স্বেচ্ছায় করোনায় আক্রান্ত হয়ে শিল্পীর মৃত্যু