বুধবার, ডিসেম্বর ১, ২০২১

মাসে ৮ লাখ টাকা খোরপোশ চান শ্রাবন্তী

আরও পড়ুন

দেখতে দেখতে একটা বছর আলাদা থেকেই কাটিয়ে দিলেন শ্রাবন্তী ও তার স্বামী রোশন সিং। তারপর থেকেই শ্রাবন্তী ও রোশনকে নিয়ে নানা গুঞ্জন, নানা ট্রোল। তবে এ নিয়ে প্রকাশ্যে শ্রাবন্তী কিছু না বললেও, রোশন কিন্তু প্রথম থেকেই শ্রাবন্তীর সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন। এবার রোশনের কাছে খোরপোশ চেয়ে মামলা করেছেন শ্রাবন্তী।

রোশন চেয়েছেন ফের নতুন করে শ্রাবন্তীর সঙ্গে পথ চলা শুরু করতে। অন্যদিকে অবশ্য, নানা সময়েই ইনস্টাগ্রামে নানারকম ইঙ্গিতপূর্ণ পোস্ট করে বাক যুদ্ধে মেতেছেন রোশন ও শ্রাবন্তী। শেষমেশ, এই সম্পর্কের তিক্ততা বেড়ে আদালতে পৌঁছয়। স্ত্রী শ্রাবন্তীকে ঘরে ফেরাতে চলতি বছরের জুলাই মাসে মামলাও করেন রোশন।

কিন্তু শ্রাবন্তী নিজের অবস্থান থেকে একেবারেই সরলেন না। বরং রোশনের কাছ থেকে চাইলেন ডিভোর্স। আদলাতে বিবাহবিচ্ছেদের মামালও দায়ের করেন শ্রাবন্তী। তবে শুধু বিচ্ছেদই চাননি তিনি। রোশনের কাছ থেকে প্রতিমাসে খোরপোশ বা ভরণপোষনের জন্য টাকাও দাবি করেছেন শ্রাবন্তী। শোনা যাচ্ছে, শ্রাবন্তী প্রতি মাসে ৭ লাখ রুপি (৮ লাখ টাকার বেশি) দাবি করেছেন স্বামী রোশনের কাছ থেকে! খবর সংবাদ প্রতিদিনের

রোশন সিংয়ের আইনজীবী শ্যামল মণ্ডল বলেন, শ্রাবন্তীর তরফ থেকে খোরপোশের মামলা দায়ের করা হয়েছে। যেখানে রোশনের তরফ থেকে প্রতিমাসে ৭ লক্ষ রুপি দাবি করেছেন শ্রাবন্তী। আগামী ১৫ ডিসেম্বর এই মামলার শুনানি রয়েছে।

খোরপোশ মামলা নিয়ে বিশদে রোশনের কাছে জানতে চাইলে, তিনি বলেন, ‘আপাতত এই নিয়ে কিছুই মন্তব্য করতে চাই না। যা হবে আদালতে।’

নিউজ হান্ট/কেএইচ

সর্বশেষ