সোমবার, নভেম্বর ২৯, ২০২১

মুন্সিগঞ্জে প্রকাশ্যে কুপিয়ে হত্যা: ছিনতাইকারী চক্রের ৩ সদস্য গ্রেফতার

আরও পড়ুন

মুন্সীগঞ্জ থেকে মোঃ রুবেল ইসলাম তাহমিদ: মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ীতে ইউনিয়ন পরিষদ উদ্যোক্তাকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনায় সঙ্গবদ্ধ ছিনতাইকারী চক্রের ৩সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, মোঃ নাজির হোসেন ওরফে নাজিম মোড়ল, মোঃ ফয়সাল উরফে জুয়েল ও মোঃ মিলন। তাদের তিনজনের বাড়ি লৌহজং উপজেলার মশদগাঁও। গ্রেফতারকৃতদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত দুটি ধারালো চাকু, লাইটার পিস্তল ও একটি মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে।

রোববার দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত প্রেস-ব্রিফিংয়ে এসব তথ্য জানান পুলিশ সুপার আব্দুল মোমেন। তিনি জানান, হত্যার ঘটনায় মামলার পর থেকেই থানা পুলিশের কয়েকটি টিম ও জেলা গোয়েন্দা শাখার কয়েকটি টিম একসাথে কাজ করে। বিভিন্ন প্রযুক্তির সহায়তায় ও ম্যানুয়াল তথ্যের ভিত্তিতে ঢাকা ও মুন্সিগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়। তাদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।

প্রাথমিকভাবে জানা গেছে তারা মূলত ছিনতাইয়ের উদ্দেশে ঘটনাটি ঘটেছে। অপরাধীরা পূর্বে থেকেই জানতো নিহত বারেক ব্যাংক থেকে টাকা উত্তোলন করে, তবে ঘটনার দিন সে কোন টাকা উত্তোলন করেনি। ব্যাংক থেকে ফেরার পথে তাকে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় যেসব আলামত ব্যবহার করা হয়েছে তার সবগুলোই আমরা উদ্ধার করেছি। এর আগেও চক্রটি ছিনতাই সহ অপরাধের কর্মকাণ্ড করেছে।

পুলিশ সুপার আরও বলেন, ওই সড়কটি কিছুটা নিরিবিলি যে কারো অপরাধ মূলক ঘটনা ঘটতে পারে। আমরা চেষ্টা করছি ওই জায়গা গুলোকে এলাকার লোকজনের সহায়তায় সিসিটিভির আওতায় নিয়ে আসা যায়। ঝোপঝাড় পরিষ্কার করে কমিউনিটি পুলিশ বৃদ্ধি করা হবে।

প্রসঙ্গত, গত ৭ই নভেম্বর বেলা সাড়ে ১১টায়ে ব্যাংক থেকে ফেরা পথে টঙ্গীবাড়ী উপজেলার বলই এলাকায় বালিগাও-টঙ্গীবাড়ী সড়কে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয় বারেক শেখ (৪৪)কে। নিহত বারেক ময়মনসিংহ জেলার মোস্তফা শেখের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে টঙ্গীবাড়ী উপজেলার রংমেহার এলাকায় ভাড়াবাড়িতে বসবাস করে আসছিলেন এবং হাসাইল ইউনিয়ন পরিষদের (ইউপি) উদ্যোক্তার সহকারী হিসেবে কর্মরত ছিলেন। হত্যাকাণ্ডের ঘটনায় একইদিন নিহতের পিতা বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন।

নিউজ হান্ট/কেএইচ

সর্বশেষ