সোমবার, ডিসেম্বর ৬, ২০২১

মুন্সীগঞ্জে আ.লীগ সহ-সভাপতিসহ তিন জনকে বহিষ্কার

আরও পড়ুন

মুন্সীগঞ্জ থেকে মোঃ রুবেল ইসলাম তাহমিদ: দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে ইউপি নির্বাচনে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী হওয়ায় মুন্সীগঞ্জের চরকেওয়ার ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মোঃ আখতারুজ্জামান জীবনকে সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পদ থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে।

এছাড়াও তার নির্বাচনে সহযোগিতা ও পৃষ্ঠপোষকতার কারণে স্থায়ীভাবে বহিষ্কার হয়েছে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মোক্তার হোসেন গাজী, যুগ্ম-সম্পাদক গজনবী মেম্বার। এছাড়াও একই অপরাধের কারণে জেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল মৃধার বিরুদ্ধে ব্যবস্থার নেয়ার জন্য কেন্দ্রীয় ছাত্রলীগ বরাবর লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

রবিবার দুপুরে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মোঃ লুৎফর রহমানের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মধ্যমে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

জানা গেছে,উল্লেখিত বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আখতারুজ্জামান জীবন দলের শৃঙ্খলা ভঙ্গ করে বিদ্রোহী প্রার্থী হয়ে নৌকার প্রচার-প্রচারণায় বাঁধা ব্যানার ফেস্টুন ছিঁড়ে ফেলা ও কর্মী সর্মথকদের উপর হামলা-মারধর করায় তাকে সহ চরকেওয়ার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মোক্তার হোসেন গাজী ও যুগ্ম-সম্পাদক গজনবীকে স্থায়ীভাবে বহিষ্কার আদেশ দেয়া হয়েছে।

এছাড়াও জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ ফয়সাল মৃধার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থার গ্রহণের লক্ষে কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক বরাবর চিঠি প্রেরণ করেছে জেলা আওয়ামী লীগ। বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করে করে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মোঃ লুৎফর রহমান বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গকরায় সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আখরাতরুজ্জামান জীবনসহ চরকেওয়ার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যুগ্ম-সম্পাদককে স্থায়ী ভাবে বহিষ্কার করা হয়েছে। তাদের সাথে এখন থেকে আওয়ামী লীগের কোনো সম্পর্ক নেই বলেও তিনি জানান।

নিউজ হান্ট/কেএইচ

সর্বশেষ