বুধবার, ডিসেম্বর ১, ২০২১

মুন্সীগঞ্জে নির্বাচনী সহিংসতা: নিহত এক, আহত অন্তত ১০

আরও পড়ুন

মাওয়া (মুন্সীগঞ্জ) থেকে মোঃ রুবেল ইসলাম তাহমিদ: মুন্সীগঞ্জ সদরের চরকেওয়ার ইউনিয়নের খাসকান্দিতে নির্বাচনী সহিংসতায় নৌকা সমর্থক আব্দুল হক নিহত হয়েছেন। গুলিবিদ্ধসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।

নিহত আব্দুল হকের স্ত্রী কল্পনার অভিযোগ, তারা রোববার রাত আটটার দিকে ঘরের ভিতর অবস্থান করছিলেন, সে সময় বিদ্রোহী প্রার্থী আনারস প্রতীকের মোঃ আখতারুজ্জামান জীবনের নির্দেশে সামসুদ্দিন হাওলাদার মামুন ও তার স্ত্রী জেসমিনের বাহিনী একের পর এক ককটেল বিস্ফোরণ ঘটায় এবং তাদের ঘরে ডুকে তার স্বামীকে গলা চেপে হত্যা করেন।

সদর হাসপাতালে চিকিৎসা নিতে আসা গুলিবিদ্ধ ইউসুফ ও সানি জানান, তারা বিস্ফোরণের শব্দে ও হামলার ভয়ে দৌড়ে পালাতে গেলে তাদের ওপর গুলি ছোঁড়ে।

নৌকার প্রার্থী আফসার উদ্দিন ভুঁইয়ার অভিযোগ, বিদ্রোহী প্রার্থী আনারস প্রতীকের আখতারুজ্জামান জীবন গ্রামে অতর্কিত হামলা চালিয়ে তার নৌকা সমর্থকদের গ্রাম থেকে বিতাড়িত করতে এসব হামলা চালিয়েছেন।

রাত একটার দিকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে আসা গুলিবিদ্ধ শরিফ বেপারী, বাবু হাওলাদার ও সাইফুলসহ পাঁচজন হাসপাতালে গুরুতর অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। অবস্থার অবনতি দেখে গুলিবিদ্ধ পাঁচজনকে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

সদর থানার তদন্ত ওসি রাজীব খান বলেন, ঘটনা স্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনা তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান তিনি।

নিউজ হান্ট/কেএইচ

সর্বশেষ