মঙ্গলবার, অক্টোবর ২৬, ২০২১

মেসি-রামোসকে একসঙ্গে মাঠে  দেখার অপেক্ষা বাড়ছেই

আরও পড়ুন

লিওনেল মেসির আগেই পিএসজিতে যোগ দেন সার্জিও রামোস। তবে কাগজে কলমে দুইজন একই দলে থাকলেও মাঠে দুজনকে দেখার অপেক্ষাটা ক্রমেই বাড়ছে। এবার জানা গেল, পায়ের পেশির চোটে আরও অন্তত দুই সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে সার্জিও রামোসকে।

আগামী শুক্রবার লিগ ওয়ানে অঁজির বিপক্ষে রামোসের খেলার সম্ভাবনার খবর সোমবার দিয়েছিল ফ্রান্সের সংবাদমাধ্যম লে পারিসিয়েন। তবে বুধবার এই দৈনিক পত্রিকাটিই জানায়, আগামী ম্যাচে খেলতে পারবেন না তিনি। এখনও আলাদাভাবেই অনুশীলন চালিয়ে যাচ্ছেন ৩৫ বছর বয়সী এই সেন্টার-ব্যাক।

চ্যাম্পিয়ন্স লিগে নিজেদের পরবর্তী ম্যাচে আগামী ১৯ অক্টোবর লাইপজিগের বিপক্ষে খেলবে মাওরিসিও পচেত্তিনোর দল। ওই ম্যাচেও স্প্যানিশ তারকার খেলার সম্ভাবনা নেই বলে জানিয়ছে লে পেরিসিয়েন।

গেল মৌসুম থেকেই চোট সাবেক রিয়াল মাদ্রিদ অধিনায়ককে কেবল ভুগিয়েই চলেছে। এক গেল মৌসুমেই সব রকমের চোটে প্রায় ২৭০ দিনেরও বেশি সময় মাঠের বাইরে থাকতে হয়েছে তাকে। সবশেষ চোটটা কাফ মাসলের। সেটাই এবারও তাকে রাখছে দলের বাইরে।

স্প্যানিশ সংবাদ মাধ্যম এল চিরিঙ্গিতো জানাচ্ছে, ‘রামোস সুস্থ হয়ে উঠছেন, তবে শুক্রবারই তাকে মাঠে দেখা যাবে না। দীর্ঘদিন মাঠের বাইরে ছিলেন, এখন এক সপ্তাহ আগে খেলানোর জন্য আবারও দীর্ঘদিনের জন্য তাকে মাঠের বাইরে পাঠিয়ে দেওয়ার ঝুঁকি নিতে চান না রামোস, কিংবা কোচ মরিসিও পচেত্তিনো নিজেও। এর আগেও এমন হয়েছে যে, অনুশীলনে ফিরেই পুরনো চোটে আবারও পড়েছেন তিনি। সে জন্যেই এমন সিদ্ধান্ত।’

গেল গ্রীষ্মকালীন দলবদলে রিয়াল মাদ্রিদ থেকে ফ্রি এজেন্ট হয়ে পিএসজিতে দুই বছরের চুক্তিতে পাড়ি জমান তিনি। তবে পুরনো সেই চোট তাকে এখনো পিএসজির হয়ে অভিষিক্ত হতে দেয়নি।

নিউজ হান্ট/ইস

সর্বশেষ