বৃহস্পতিবার, জানুয়ারি ২০, ২০২২

যুক্তরাষ্ট্রে একই মঞ্চে শাকিব-বুবলী

আরও পড়ুন

করোনায় আক্রান্ত ন্যান্সি

পারিবারিক কলহের জেরে শিমুকে হত্যা করা হয়: পুলিশ

ভ্রমণ ও কয়েকটি অনুষ্ঠানে যোগ দিতে যুক্তরাষ্ট্রে গিয়েছেন ঢালিউড নায়ক শাকিব খান। ৪ ডিসেম্বর জ্যামাইকায় বসবে ১৯তম ঢালিউড অ্যাওয়ার্ড। এ পুরস্কার প্রদান অনুষ্ঠানেও পারফর্ম করবেন তিনি। একই মঞ্চে পারফর্ম করবেন নায়িকা বুবলিও।

গত ১৪ নভেম্বর নিউইয়র্কে অনুষ্ঠিত ‘ঐক্য চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড-২০২১’ এ অংশ নেন শাকিব খান। অনুষ্ঠানে পারফর্ম করেন। নিউইয়র্কে গিয়ে উচ্ছ্বসিত শাকিব ছবি শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

শাকিব খানের পথ ধরে ঠিক একই গন্তব্যে রওনা দেবেন চিত্রনায়িকা শবনম বুবলীও। তিনিও ৪ ডিসেম্বরের অনুষ্ঠানের পারফরমার।

ঢাকাই সিনেমার জনপ্রিয় এ জুটি ছাড়াও দেশের ২৫ জনের মতো তারকা ওই অনুষ্ঠানে থাকবেন বলে জানিয়েছেন আয়োজক প্রবাসী ব্যবসায়ী আলমগীর খান আলম।

তিনি বলেন, ‘বাংলাদেশ থেকে কিং খান শাকিব এরই মধ্যে নিউইয়র্ক এসেছেন। শবনম বুবলী, বিদ্যা সিনহা মিম, শিরিন শিলা, আমান রেজাও যোগ দেবেন। অনুষ্ঠানটি নিয়ে আমাদের একটি টিম কাজ করছে। এটা হতে যাচ্ছে ঢালিউডের মহাসমাবেশ।’

জানা যায়, অ্যাওয়ার্ড অনুষ্ঠানে নিজের সিনেমার গানে পারফর্ম করবেন বুবলী। তবে শাকিব-বুবলী একসঙ্গে পারফর্ম করবেন কিনা তা নিশ্চিত নয়। সপ্তাহ খানেক আমেরিকায় অবস্থানের পর ঢাকায় ফিরবেন এ চিত্রনায়িকা।

এদিকে যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক শহর থেকে নিজের প্রযোজনায় নতুন সিনেমার ঘোষণা দিয়েছেন শাকিব খান। নাম চূড়ান্ত না হওয়া এই সিনেমাটি জনপ্রিয় এ তারকা তার নিজের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস থেকে নির্মাণ করবেন বলে জানিয়েছেন। ১৬তম ঐক্য চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডসের মঞ্চে দাঁড়িয়ে শাকিব খান নতুন সিনেমার ঘোষণা দেন। তখন শাকিবের সঙ্গে মঞ্চে ছিলেন দেশবরেণ্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব, অভিনেতা ও নির্মাতা আফজাল হোসেন। শাকিব খান জানান, তার নতুন সিনেমার পরিচালক হবেন হিমেল আশরাফ। হিমেল আশরাফও ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

নিউজ হান্ট/কেএইচ

পূর্ববর্তী নিবন্ধটেকনাফে ৬০ হাজার পিস ইয়াবাসহ আটক ৩
পরবর্তী নিবন্ধকেন খাবেন আখরোট

সর্বশেষ

শাবিপ্রবি: ২০ ঘণ্টা ছাড়িয়ে গেছে ২৪ শিক্ষার্থীর অনশন

বিদায় নিচ্ছেন সানিয়া মির্জা

করোনায় একদিনে বিশ্বে ৩২ লাখ শনাক্ত

সন্তান ধারনে এইডস আক্রান্ত নারীর ঝুঁকি অনেক বেশি

কর্মবিরতির হুমকি রেল কর্মীদের