সোমবার, ডিসেম্বর ৬, ২০২১

রাজধানীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে শিশুসহ দগ্ধ ৪

আরও পড়ুন

রাজধানীর মুগদা এলাকায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে এক শিশুসহ একই পরিবারের চারজন দগ্ধ হয়েছে। আজ সোমবার সকালে এ ঘটনা ঘটে বলে জানা যায়।

দগ্ধরা হলেন— সুধাংশু বৌদ্ধ (৩৫), তার স্ত্রী প্রিয়াংকা বাড়ৈ (৩২), একমাত্র ছেলে অরূপ বৌদ্ধ (৫) ও সুধাংশুর শাশুড়ি শেফালী রাণী বাড়ৈ (৫৫)। তাদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

এদের মধ্যে প্রিয়াংকা ও অরূপের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, সোমবার সকাল সাড়ে ৭টার দিকে মুগদার মাদবর গলি এলাকার একটি পাঁচতলা ভবনের নিচতলায় এ দুর্ঘটনা ঘটে।

তিনি জানান, সকালে রান্নাঘরে ম্যাচ জ্বালিয়ে চুলায় আগুন দেওয়া মাত্রই বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে চারজন দগ্ধ হয়। পরে তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে আনা হয়।

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন জানান, মুগদায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ চারজনকে আনা হয়েছে। তাদের মধ্যে শিশু অরূপের শরীরের ৬৭ শতাংশ, সুধাংশুর ২৫ শতাংশ, প্রিয়াংকার ৭২ শতাংশ এবং শেফালির শরীরের ৩৫ শতাংশ বার্ন ও ইনহ্যালেশন ইনজুরি হয়েছে। তাদের চিকিৎসা চলছে। শিশুসহ তিন জনের অবস্থা আশঙ্কাজনক।

নিউজ হান্ট/এএস

সর্বশেষ