সোমবার, অক্টোবর ১৮, ২০২১

রাজনীতির নোংরা খেলা চলছে: রাভিনা

আরও পড়ুন

প্রমোদতরণীতে মাদক-পার্টি কাণ্ডে শাহরুখ খানের ছেলে আরিয়ানের গ্রেপ্তার হওয়া নিয়ে তুলকালাম চলছে ভারতে। একদিকে যেমন তারকা-পুত্রের বিশৃঙ্খল জীবন যাপন নিয়ে কটাক্ষ চলছে, উলটো দিকে কঠিন সময়ে আরিয়ান এবং তার পরিবারের পাশে দাঁড়িয়েছেন অনেকেই। বিশেষ করে বলিউডের একাধিক তারকা শাহরুখ-পুত্রের পাশে আছেন। এবার এ বিষয়ে শাহরুখের পাশে দাঁড়ালেন অভিনেত্রী রাভিনা ট্যান্ডন।

জামিন পাননি আরিয়ান, তাকে ১৪ দিনের আইনি হেপাজতে রাখা হয়েছে। এ নিয়ে রাভিনা বলেন, ‘লজ্জাজনক রাজনীতির খেলা চলছে। একটা কমবয়সী যুবকের জীবন এবং ভবিষ্যত নিয়ে খেলা চলছে। হৃদয়বিদারক!’

মাদক-কাণ্ডে শাহরুখের ছেলেকে ধরার পেছনে রাজনৈতিক অভিসন্ধির অভিযোগ উঠেছে একাধিক মহল থেকে। মহারাষ্ট্রেরই এক মন্ত্রীর দাবি, আরিয়ানকে যে ফ্যাসাদে ফেলা হবে তার প্ল্যান একমাস আগেই করা ছিল।

এদিকে কঠিন সময়ে পারিবারিক বন্ধু ফারহা খানকে পাশে পাচ্ছেন শাহরুখ-গৌরি। জামিনের শুনানির দিনই ছিল গৌরি খানের জন্মদিন। শাহরুখের সঙ্গে গৌরির ছবি পোস্ট করে ফারহা লিখলেন, গত এক সপ্তাহে দেখা সবথেকে শক্তিশালী মা-কে জন্মদিনের শুভেচ্ছা। আরিয়ানের পাশে দাঁড়িয়ে পোস্ট করেছেন হৃতিক রোশনও। তা নিয়ে যথারীতি কটাক্ষ করেছেন কঙ্গনা রানাওয়াত।

নিউজ হান্ট/কেএইচ

সর্বশেষ