রবিবার, নভেম্বর ২৮, ২০২১

রাজশাহীতে পুলিশের এএসআই এর ব্যাগে মিললো ইয়াবা

আরও পড়ুন

রাজশাহী থেকে মীর তোফায়েল হোসেন: রাজশাহীর চারঘাটে ৪০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ পুলিশের এক এএসআইকে গ্রেপ্তার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। মঙ্গলবার দিনগত রাতে ইউসুফপুর বিওপির সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে মাদকসহ তাকে চারঘাট থানায় সোপর্দ করা হয়।

গ্রেপ্তারকৃত এএসআইয়ের নাম পাঞ্জাব আলী। সে বর্তমানে রাজশাহী জেলার কাঁকনহাট পুলিশ তদন্ত কেন্দ্রে কর্মরত বলে চারঘাট মডেল থানা পুলিশ জানিয়েছে।

ইউসুফপুর বিওপির কোম্পানি কমান্ডার সুবেদার জয়নাল আবেদীন জানান, মঙ্গলবার দিনগত রাতে এএসআই পাঞ্জাব মোটরসাইকেল যোগে রাজশাহী যাওয়ার পথে ইউসুফপুর বিওপির সামনে পৌঁছালে গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি টহল দল তার মোটরসাইকেলটিতে তল্লাশি চালিয়ে ব্যাগে রাখা ৪০০ পিচ ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে ইউসুফপুর বিওপি নায়েক শরিফুল ইসলাম বাদী হয়ে মাদকদ্রব্য আইনে চারঘাট মডেল থানায় মামলা দায়ের করেন।

উল্লেখ্য যে, এএসআই পাঞ্জাব ইতিপূর্বে চারঘাট মডেল থানায় কর্মরত ছিলেন। সেই সুবাদে চারঘাট এলাকায় সে পরিবার নিয়ে ভাড়া বাড়িতে থাকতেন। মঙ্গলবার দিনগত রাত সাড়ে নয়টার দিকে চারঘাট থেকে রাজশাহী কাঁকনহাট যাওয়ার পথে ইউসুফপুর বিওপি সামনে থেকে মোটরসাইকেলসহ তাকে গ্রেপ্তার করা হয়।

চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এএসআই পাঞ্জাবকে মাদক মামলায় বিজ্ঞ আদালতের মাধ্যমে বুধবার সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজ হান্ট/কেএইচ

সর্বশেষ