রবিবার, নভেম্বর ২৮, ২০২১

লক্ষ্মীপুরে অটোচালকের মরদেহ উদ্ধার

আরও পড়ুন

লক্ষ্মীপুর থেকে আমজাদ হোসেন আমু: লক্ষ্মীপুরে মো. মোহন (১৫) নামে এক অটো চালকের মরদেহ উদ্ধার করে পুলিশ। সোমবার (২২ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে জেলার সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরভূতা গ্রামের একটি খালপাড় থেকে মরদেহটি পাওয়া যায়।

মোহন পার্শ্ববর্তী তেওয়ারীগঞ্জ ইউনিয়নের শহরকসবা গ্রামের আলাউদ্দিনের পুত্র। তার ব্যাটারি চালিত অটোরিকশাটি নিখোঁজ রয়েছে।

স্থানীয়রা জানায়, সকালে একটি খালপাড়ে লোকজন মোহনের মৃতদেহ দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। মোহন তার প্রতিবেশী শামছুলের অটোরিকশা ভাড়ায় চালাতেন।

মোহনের মা খুকি বেগম জানান, তার ছেলে অটোরিকশা চালিয়ে প্রতি রাতে বাড়ি ফিরে যেত। কিন্তু রবিবার সন্ধ্যায় পর থেকে সে আর বাড়িয়ে ফিরে যায়নি। সকালে তার মৃতদেহ পাওয়ার খবর শোনেন তিনি। কেউ তার অটোরিকশা ছিনিয়ে নিতে তাকে হত্যা করেছে বলে দাবি করেন তিনি।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসীম উদ্দিন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- মোহনকে হত্যা করে তার অটোরিকশাটি ছিনিয়ে নেয়া হয়েছে। গলায় ফাঁস লাগিয়ে তাকে হত্যা করা হয়েছে ধারণা করছি। মৃতদেহের ময়নাতদন্তের পর হত্যার বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

নিউজ হান্ট/কেএইচ

সর্বশেষ