সোমবার, ডিসেম্বর ৬, ২০২১

লক্ষ্মীপুরে ট্রাকচাপায় দুই স্কুলছাত্রী নিহত

আরও পড়ুন

লক্ষ্মীপুরে ট্রাকচাপায় দুই স্কুলছাত্রী নিহত হয়েছে। আজ শনিবার (১৩ নভেম্বর) সকাল ১০টার দিকে লক্ষ্মীপুর-রামগঞ্জ সড়কের সদর উপজেলার পালেরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলো— রায়পুর উপজেলার কেরোয়া ইউনিয়নের মধ্য কেরোয়া গ্রামের বাসিন্দা আরিফুর রহমানের মেয়ে সানজিদা আক্তার এবং আলমগীর হোসেনের মেয়ে ফাহমিদা আক্তার। তাদের বয়স যথাক্রমে ১৫ এবং ১৬ (অনুমানিক)।

জানা গেছে, সানজিদা লক্ষ্মীপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী এবং ফাহমিদা ঢাকার সেগুন বাগিচা গার্লস হাই স্কুলের ছাত্রী। সম্পর্কে তারা দুজন মামাতো-ফুফাতো বোন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, আরিফুর রহমান তার পরিবার নিয়ে লক্ষ্মীপুর পৌর শহরে ভাড়া বাসায় থাকেন। তার মেয়ে সানজিদা ও ভাগনি ফাহমিদাকে নিয়ে মোটরসাইকেলযোগে তিনি কেরোয়া গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে ঘটনাস্থলে পৌঁছালে তারা দুইজন মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যায়।

এ সময় রামগঞ্জ থেকে আসা দ্রুতগতির একটি ট্রাক তাদেরকে চাপা দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই তারা দুইজন মারা যায়। খবর পেয়ে একই সড়কের আটিয়াবাজার এলাকায় জনতা ট্রাকটি আটক করে। এসময় চালককে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা।

এ ঘটনায় উত্তেজিত জনতা তাৎক্ষণিক সড়ক অবরোধ করে রাখে বলেও জানা যায়।

বিষয়টি নিশ্চিত করে লক্ষ্মীপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল হান্নান গণমাধ্যমকে বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে অবরোধ তুলে দেওয়া হয়েছে।

নিউজ হান্ট/এএস

সর্বশেষ