সোমবার, অক্টোবর ১৮, ২০২১

লরির চাপায় চালকসহ নিহত ২

আরও পড়ুন

কুমিল্লায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যাওয়া কন্টেইনার বোঝাই লরির চাপায় ব্যাটারিচালিত অটোরিকশার চালক ও এক পথচারীসহ দুই জন নিহত হয়েছেন।

বুধবার (৬ অক্টোবর) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজি ও বাটপাড়া রাস্তার মাথায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সদর দক্ষিণ উপজেলার বিষ্ণুপুর গ্রামের জামিল হোসেন ( ৩২) এবং একই উপজেলার বাটপাড়া গ্ৰামের মােজাম্মেল হোসেন (৩০)।

স্থানীয়রা জানান, সকালে সুয়াগাজী ও ভাটপাড়া সড়কের মাথায় ব্যাটারিচালিত অটোরিকশা নিয়ে এক ব্যক্তি দাঁড়িয়ে ছিলেন। হঠাৎ চট্টগ্রাম থেকে ঢাকাগামী কন্টেইনার বোঝাই একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়ক থেকে রাস্তার মাথায় এসে উল্টে যায়। তখন অটোরিকশা চালক ও একজন পথচারী কন্টেইনারের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই প্রাণ হারান।

ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার ওসি আনিসুর রহমান এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, কন্টেইনার বোঝাই লরিটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে চালক ঘুমের ঘোরে ছিলেন। নিয়ন্ত্রণ হারিয়ে লরিটি উল্টে যাওয়ায় চাপা পড়ে দুই জন নিহত হন। তাদের লাশ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনার পর থেকে লরিচালক পলাতক রয়েছেন।

নিউজ হান্ট/ম

সর্বশেষ