রবিবার, অক্টোবর ১৭, ২০২১

লায়ন্স ক্লাবের ফ্রি মেডিকেল ক্যাম্প, ল্যাপটপ ও ছাতা বিতরণ

আরও পড়ুন

নরসিংদী থেকে হারুনুর রশিদ: নরসিংদীর রায়পুরায় লায়ন্স ক্লাবের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। এ সময় কয়েকটি বিদ্যালয়ে ল্যাপটপ প্রদান ও শিক্ষার্থী-বয়স্কদের মধ্যে ছাতা বিতরণ করা হয়েছে।

শনিবার দুপুরে উপজেলার মুছাপুর ইউনিয়নের কুহিনূর জুট মিল উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত অনুষ্ঠানে উপজেলার ৩টি কিন্ডারগার্টেন ও ১ টি প্রাথমিক বিদ্যালয়কে ১টি করে ল্যাপটপ এবং বিদ্যালয়ের ছাত্রী ও বয়স্ক ব্যক্তিদের মধ্যে ৪০০ ছাতা বিতরণ করা হয়।

উপজেলার রেনেসা আদর্শ বিদ্যানিকেতন, মেধাঁসিড়ি কিন্ডারগার্টেন, এস. আর ইন্টারন্যাশনাল প্রি ক্যাডেট স্কুল এবং অলিপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের হাতে এসব ল্যাপটপ তুলে দেন লায়ন্সের সাবেক গভর্নর মিসেস কল্পনা রাজিউদ্দিন।

লায়ন্স ক্লাবের রায়পুরা উপজেলার সভাপতি আল আমিন মাসুদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক গভর্নর মিসেস কল্পনা রাজিউদ্দিন, ক্লাবের সহ সভাপতি মো জাহাঙ্গীর আলম ভূইয়া, সাধারণ সম্পাদক রাকিবুল আলম রুবেল, ট্রেজারার নাসিমা বেগম, এড মেনওস্ট্রেসন আসাদুজ্জামান স্বপন,সদস্য মো আল মামুন, আল আমিন ভূইয়া, সাবেক সভাপতি মো জামাল মোল্লা, মো ফিরুজ মিয়া, আয়েশা পারভীন, দানা মিয়া প্রমুখ।

এর আগে সকালে ফ্রি মেডিকেল ক্যাম্প পরিচালিত হয়। আলোচনা সভা শেষে ক্লাবের পক্ষ ৪ টি শিক্ষা প্রতিষ্ঠানে ল্যাপটপ, ছাত্রী এবং বৃদ্ধদের মাঝে ৪ শতাধিক ছাতা বিতরণ করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে বলেন, ছাত্র ছাত্রীদের সৎ চরিত্র নিষ্ঠাবান হয়ে ব্যক্তিগত ও সমাজ গঠনের এগিয়ে আসতে হবে। লায়ন্স ক্লাবের অক্টোবর ২০২১ প্রথম কর্ম দিবসে আজ উপজেলার গৌরিপুরে সংগঠনের পক্ষ থেকে আজ শিক্ষার মান উন্নয়নে বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়েছে। আগামীতেও বিভিন্ন কার্যক্রম পরিচালনা করা হবে।

নিউজ হান্ট/কেএইচ

সর্বশেষ