সোমবার, অক্টোবর ১৮, ২০২১

শাহরুখের বিলাসবহুল বাড়িতে হতে পারে অভিযান

আরও পড়ুন

ছেলে আরিয়ানকে গ্রেপ্তারের পর এবার অভিযান চালানো হতে পারে বলিউড অভিনেতা শাহরুখ খানের প্রাসাদসম বাংলো মান্নাত এ। দেশটির মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি) শাহরুখের বাড়িতে তল্লাশি চালাতে পারে।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, এই সার্চ অপারেশনের জন্য এক বিশেষ দল গঠন করা হয়েছে বলে জানা গেছে। আরিয়ানের ঘনিষ্ঠ বন্ধু আরবাজ মার্চেন্ট কোথা থেকে মাদক পান, এর সন্ধান পেয়েছে এনসিবি। এখনো বিভিন্ন স্থানে এনসিবির অভিযান চলছে।

শাহরুখ স্ত্রী গৌরী খান আর তিন সন্তান আরিয়ান, সুহানা, আবরামকে নিয়ে ‘মান্নাত’-এ থাকেন। আরিয়ানকে গ্রেপ্তারের পর আইনি প্রক্রিয়ার এক বিশেষ অংশ অনুযায়ী এনসিবি আরিয়ানকে ল্যান্ডলাইনে শাহরুখের সঙ্গে দুই মিনিট কথা বলার সুযোগ দিয়েছে।

এ মামলায় আরও অনেকে গ্রেপ্তার হওয়ার আশঙ্কা আছে। জানা গেছে, গ্রেপ্তারের পর এনডিপিএস ধারা অনুযায়ী যদি প্রয়োজন পড়ে, তাহলে অভিযুক্ত ব্যক্তির বাসায় এনসিবি অভিযান চালাতে পারে। তাই ‘মান্নাত’–এ এনসিবির অভিযান হওয়ার আশঙ্কা প্রবল।

বলিউডের বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ানকে মাদক সেবনের অভিযোগে গ্রেপ্তার করেছে এনসিবি। এই তারকাপুত্র এনসিবির হেফাজতে আছেন।

নিউজ হান্ট/কেএইচ

সর্বশেষ