শুক্রবার, অক্টোবর ২২, ২০২১

শিক্ষামন্ত্রীর সংবাদ সম্মেলন স্থগিত

আরও পড়ুন

শিক্ষা সংক্রান্ত সমসাময়িক বিভিন্ন বিষয়ে হতে চাওয়া শিক্ষামন্ত্রী দীপু মনির সংবাদ সম্মেলন স্থগিত করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় সচিবালয়ে শিক্ষা মন্ত্রণালয়ের সভাকক্ষে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা জানানো হয়েছিল। মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা এম এ খায়ের একথা জানিয়েছিলেন। পরে তা স্থগিত করা হয়।

সেখানে বলা হয়, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির পূর্ব ঘোষিত সংবাদ সম্মেলন অনিবার্য কারণবসত স্থগিত করা হয়েছে। জানতে চাইলে মন্ত্রণালয়ের একজন কর্মকর্তা জানান, শিক্ষামন্ত্রীর শারীরিক অসুস্থতার কারণে সংবাদ সম্মেলন স্থগিত করা হয়েছে।

ওই কর্মকর্তা বলেন, মৌসুমি ফ্লু কারণে কিছুটা শারীরিক অসুস্থতা বোধ করছেন শিক্ষামন্ত্রী। এ কারণে সংবাদ সম্মেলন স্থগিত করা হয়েছে। বুধবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে চক্ষু পরীক্ষা ক্যাম্প উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন শিক্ষামন্ত্রী।

গত ১২ সেপ্টেম্বর প্রাথমিক থেকে উচ্চ মাধ্যমিক স্তরের শিক্ষাপ্রতিষ্ঠান খোলার পর শিক্ষা প্রতিষ্ঠানে স্বাস্থ্যবিধি, পরীক্ষা এবং উচ্চ শিক্ষা প্রতিষ্ঠানগুলোর হল খোলা ও ক্লাস শুরুর নানা দিক নিয়ে সংবাদ সম্মেলনে কথা বলতেন শিক্ষামন্ত্রী। এছাড়াও ঘোষিত এসএসসি ও এইচএসসি পরীক্ষা, পাশাপাশি শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্তি নিয়ে তথ্য উপস্থাপনের কথা ছিল তার।

নিউজ হান্ট/কেএইচ

সর্বশেষ