সোমবার, নভেম্বর ২৯, ২০২১

শিক্ষার্থীকে ধর্ষণের হুমকি: গ্রেপ্তার বাসচালক-হেলপার রিমান্ডে

আরও পড়ুন

বদরুন্নেসা কলেজের শিক্ষার্থীকে ধর্ষণের হুমকি দেয়া ঠিকানা পরিবহনের চালক রুবেল এবং হেলপার মেহেদী হাসানের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ সোমবার (২২ নভেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ইয়াসমিন আরা রিমান্ডের এ আদেশ দেন। এদিন মামলার তদন্ত কর্মকর্তা চকবাজার থানার উপ-পরিদর্শক (এসআই) কৃষ্ণপদ মজুমদার দুই আসামিকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করেন।

আবেদনে বলা হয়, শনিবার রাজধানীর শনিরআখড়ায় ঠিকানা পরিবহনের একটি যাত্রীবাহী বাসে বদরুন্নেসা কলেজের উচ্চমাধ্যমিক দ্বিতীয় বর্ষের এক ছাত্রী অর্ধেক ভাড়া দিতে চাইলে তাকে ধর্ষণের হুমকি দেয় বাসচালকের সহকারী।

প্রাথমিক তদন্তে আসামিদের বিরুদ্ধে ঘটনায় জড়িত থাকার প্রমাণ পাওয়া গেছে বলে আদালতকে জানিয়েছে পুলিশ।

ঘটনার মূল রহস্য উদঘাটন, আপত্তিকর কার্যকলাপের বিষয়ে জিজ্ঞাসাবাদ, এ অপরাধ সংঘটনসহ আরও কোনো অপরাধে জড়িত আছে কিনা, মেয়েদের সঙ্গে সর্বদা আপত্তিকর ঘটনা ঘটানো তাদের নেশা ও পেশা কিনা জানার জন্য সাত দিনের রিমান্ড মঞ্জুরের প্রার্থনা করেন তদন্ত কর্মকর্তা।

আসামিদের পক্ষে অ্যাডভোকেট ফিরোজ মোল্লা রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে তাদের রিমান্ডের আদেশ দেন বলে জানান ফিরোজ মোল্লা।

এর আগে গতকাল রোববার (২১ নভেম্বর) নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয় রুবেল এবং মেহেদীকে।

নিউজ হান্ট/আরকে

সর্বশেষ