রবিবার, নভেম্বর ২৮, ২০২১

সার্জারির পর ভিন্ন লুকে সুস্মিতা সেন

আরও পড়ুন

আসছে পিকে ২!

এবার ভাঙছে যশরত জুটি!

ফের অভিনয়ে আশরাফুল

সৌন্দর্য, ব্যক্তিত্ব, ভুবন-ভোলানো হাসির কারণে বিখ্যাত বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। এখনো বয়স ধরে রেখেছেন তিনি। তবে ইদানিং খানিকটা প্রতিকূল সময়ের মধ্যে দিয়েই যাচ্ছেন সুস্মিতা। সম্প্রতি তার অস্ত্রোপচার হয়েছে।

আপাতত স্থিতিশীল থাকলেও, সেরে উঠতে বেশ অনেকটাই সময় লাগছে তার। সার্জারির পরেই নিজের পুরনো লুক বদলে ফেলেছেন বিশ্বসুন্দরী। নতুন লুকের ঝলক শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। তার নতুন চমক ঝড় তুলেছে নেট মাধ্যমে।

কাঁধ অবধি ছোট চুল। চোখে কালো রঙের বড় সানগ্লাস। পরনে জ্যাকেট। একটি ভিডিও শেয়ার করে সুস্মিতা জানিয়েছেন, ‘আমার ৪৬তম জন্মদিন স্বাস্থ্যকর নতুনের সূচনা করে দিল। আরও অনেক কিছুর অপেক্ষায় রয়েছি। কারণ বেঁচে থাকাই সবথেকে বড় উপহার। ১৬ নভেম্বর একটা সার্জারি হয়েছে। সেটা সফল হয়েছে। আপনাদের প্রত্যেকের শুভকামনায় আমি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছি।’

সুস্থতার খবর দেওয়ার পাশাপাশি তার ৪৬তম জন্মদিন শুভেচ্ছায়, শুভকামনায় বিশেষ করে তোলার জন্য ধন্যবাদ জানিয়েছেন সকল অনুরাগীদের।

সুস্মিতা জানিয়েছেন, ‘আরিয়া ২’ এর শুটিং শেষ। এবার মুক্তির অপেক্ষা। প্রসঙ্গত, ২০২০ সালে এই ওয়েব সিরিজের হাত ধরেই পর্দায় ফিরেছিলেন সুস্মিতা। বেশ কয়েক বছর পরে নতুন করে চমক দিয়েছিলেন দর্শকদের।

নিউজ হান্ট/কেএইচ

সর্বশেষ