সোমবার, নভেম্বর ২৯, ২০২১

সিরিজ অসমাপ্ত রেখেই বাংলাদেশ ছাড়ছেন মালিক

আরও পড়ুন

ইতিমধ্যে প্রথম দুই ম্যাচ জিতে সিরিজ নিশ্চিত করে ফেলেছে পাকিস্তান ক্রিকেট দল। আজ সোমবার তিন ম্যাচ সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচে খেলতে নামবে বাবর আজমের দল। তবে এই ম্যাচে তারা পাচ্ছে না অভিজ্ঞ অলরাউন্ডার শোয়েব মালিককে।

একমাত্র সন্তানের অসুস্থতার কারণে সোমবারের ম্যাচটি শুরুর আগেই দুবাইয়ের উদ্দেশ্যে রওনা হয়ে যাবেন মালিক। যেখানে রয়েছেন তার স্ত্রী সানিয়া মির্জা ও তার তিন বছর বয়সী সন্তান ইজহান মির্জা মালিক।

আজ সকালে এক বিবৃতিতে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) জানায়, একমাত্র সন্তান অসুস্থ হয়ে শেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলতে পারবেন না শোয়েব মালিক। ম্যাচ শুরুর আগেই দুবাইয়ের উদ্দেশ্যে বাংলাদেশ ছাড়বেন তিনি, পাকিস্তান টি-টোয়েন্টি দলও আগামীকাল বাংলাদেশ ছেড়ে যাবে।

মিরপুরে আজ শেষ টি-টোয়েন্টি ম্যাচটি শুরু হবে দুপুর ২ টায়, এর আগে প্রথম টি-টোয়েন্টিতে ৪ এবং দ্বিতীয় টি-টিয়েন্টিতে ৮ উইকেটের জয় পায় পাকিস্তান। যার ফলে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জিতে নিয়েছে দলটি, শেষ ম্যাচেও জয়ের বিকল্প ভাববে না পাকিস্তান।

অন্যদিকে টেস্ট সিরিজ খেলতে এরই মধ্যে ঢাকায় চলে আসা পাকিস্তানি ক্রিকেটাররা চট্টগ্রামের উদ্দেশে রওনা হবে মঙ্গলবার দুপুর পৌনে তিনটায়। প্রথম টেস্ট শেষে ফিরে যাবেন দলের বোলিং পরামর্শক ভারনন ফিল্যান্ডার।

নিউজ হান্ট/ইস

সর্বশেষ