মঙ্গলবার, অক্টোবর ২৬, ২০২১

২০ অক্টোবর পর্যন্ত কারাগারে থাকবেন আরিয়ান

আরও পড়ুন

মুম্বাই ক্রুজ ড্রাগস মামলায় শাহরুখপুত্র আরিয়ান খান আজও জামিন পাননি। আজ আরিয়ানের জামিন আবেদনের শুনানি শেষে মুম্বাইয়ের একটি বিশেষ আদালতের বিচারক ভি ভি পাতিল কোনো আদেশ দেননি। ফলে, আরিয়ান খানকে অন্তত ২০ অক্টোবর পর্যন্ত কারাগারে থাকতে হবে।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

কারণ দশেরা উৎসব এবং সাপ্তাহিক ছুটির কারণে হাইকোর্ট এবং দায়রা আদালত ১৫ অক্টোবর থেকে ১৯ অক্টোবর পর্যন্ত বন্ধ থাকবে। বিচারক জানিয়েছেন, ২০ অক্টোবরও তিনি ব্যস্ত থাকবেন। তবুও সেদিন তিনি তার রায় দেওয়ার চেষ্টা করবেন।

এর আগে, গত সোমবার আদালত নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোকে আরিয়ানের জামিনের আবেদনের জবাব দাখিলের নির্দেশ দেন। এনসিবি বুধবার আদালতে আরিয়ান খানের জামিন আবেদনের বিরোধিতা করে এবং বৃহস্পতিবারও তারা যুক্তি দেখায়।

গত ২ অক্টোবর মুম্বাই উপকূলের কর্ডেলিয়া ক্রুজ জাহাজে অভিযান চালানোর পরে আরিয়ান খানকে গ্রেপ্তার করা হয়। ওই জাহাজে একটি রেভ পার্টি হচ্ছিল বলে অভিযোগ করা হয়েছে এবং বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে সেখানে ছিলেন। এনসিবির এক কর্মকর্তার তথ্য অনুযায়ী, তার কাছে কোনো মাদক পাওয়া যায়নি।

এনসিবি গোয়েন্দারা জানিয়েছেন, অভিযানের সময় তারা ১৩ গ্রাম কোকেন, ৫ গ্রাম এমডি, ২১ গ্রাম চরস, ২২ বড়ি এমডিএমএ (এক্সট্যাসি) এবং নগদ ১.৩৩ লাখ টাকা জব্দ করেছে।

নিউজ হান্ট/আরকে

সর্বশেষ