শনিবার, অক্টোবর ২৩, ২০২১

২৪ ঘণ্টায় মমেক করোনা ইউনিটে মৃত্যু ২

আরও পড়ুন

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের ডেডিকেটেড করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্তে ১ জন ও উপসর্গ নিয়ে আরও ১ জনের মৃত্যু হয়েছে। মৃত ২ জনই ময়মনসিংহের বাসিন্দা। এরমধ্যে ১ জন নারী ও ১ জন পুরুষ।

এ নিয়ে চলতি অক্টোবর মাসে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ও উপসর্গে ৪০ জনের মৃত্যু হলো। গত জুলাই, আগস্ট ও সেপ্টেম্বর মাসে ময়মনসিংহ মেডিকেলে করোনা ও উপসর্গে ১ হাজার ২৬ জনের মৃত্যু হয়েছিল।

করোনা আক্রান্তে মারা গেছেন ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার রোজা (২০) এবং করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন ময়মনসিংহ সদরের আনিস (৫০)।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডের ফোকাল পারসন মহিউদ্দিন খান জানান, করোনা ডেডিকেটেড ইউনিটে নতুন ১০ জন ভর্তিসহ হাসপাতালের করোনা ওয়ার্ডে ১০৩ জন রোগী ভর্তি আছেন। এদের মধ্যে আইসিইউতে ৫ জন চিকিৎসাধীন। এ ছাড়া, সুস্থ হয়ে ৪ জন হাসপাতাল ছেড়ে গেছেন।

ময়মনসিংহের সিভিল সার্জন নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় ১৬০টি নমুনা পরীক্ষায় ১ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার শূন্য দশমিক ৬২ শতাংশ। এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত ২২ হাজার ৩৪ জন এবং সুস্থ হয়েছেন ২১ হাজার ২৪২ জন।

নিউজ হান্ট/আরকে

সর্বশেষ